বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
শিরোনাম :
কানাইঘাটে পৃথক দুর্ঘটনায় ফুফু ও ভাতিজির মর্মান্তিক মৃত্যু দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ‘মাইক’ প্রতীক পেলেন সাংবাদিক ইসলাম আলী দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মূল্যায়ন দাবী নর্থইস্ট ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক হলেন লিয়াকত শাহ ফরিদী মহান মে দিবস উপলক্ষে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের র‌্যালি ও সমাবেশ সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য পদে আবেদনপত্র আহবান ঘোষণা দিয়ে হত্যা করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামীরা : নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার দক্ষিণ সুরমায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী সাইস্তা বিএমএসএস’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা : চেয়ারম্যান আছিফুর- মহাসচিব মো: ছগীর দক্ষিণ সুরমাবাসীর জন্য আজীবন কাজ করে যাবো : জুয়েল আহমদ সিলেটে ওয়ার্ল্ড হেরিটেজ ডে পালিত সাইবার অপরাধীদের টার্গেট এবার বিটিভি আন্তর্জাতিক পুরস্কার পেলেন মিতিয়া ওসমান প্যানেল মেয়র ও কাউন্সিলর লিপন বকস্’র উদ্যোগে ঈদ উপহার বিতরণ বোলোনিয়া বইমেলায় অতিথি হয়ে গেলেন মিতিয়া ওসমান তিসমা সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেট মিডিয়া ইনস্টিটিউট’র ডিজিটাল সুরক্ষা -নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার মহফিল সম্পন্ন মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ ও গবেষণা কেন্দ্র, সিলেট-এর আহবায়ক কমিটি গঠন টরন্টোতে সাদি মহম্মদ স্মরণ বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক-কে সুরমা বয়েজ ক্লাবের সংবর্ধনা আবর্জনার কারখানা : সুরমা নদী অসুস্থ  মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নতুন সদস্যের পরিচিতি সভা চা-শিল্পে সংকটের সমাধান চাইলেন মালিকরা শতবর্ষে ভোকেশনাল শীর্ষক মিলনমেলা ভাঙলো পবিত্র শাবান মাসের ফজিলত ও ইবাদত কর বহির্ভূত খাত থেকে রাজস্ব আয় বাড়ানোর উদ্যোগ
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ : সংবাদ সম্মেলন সাকিব-তামিমময়

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ : সংবাদ সম্মেলন সাকিব-তামিমময়

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে বাংলাদেশ নিউজিল্যান্ড টেস্ট সিরিজের ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আলোচনায় ছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, তাসকিন আহমদরা। অভিজ্ঞরা দলে না থাকায় বাংলাদেশ শিবিরে নতুন চ্যালেঞ্জ থাকলেও নিউজিল্যান্ড তা উপভোগ করছে। রবিবার দুপুরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মুখোমুখি হন টিম টাইগার ও কিউই কোচ। আর এ সংবাদ সম্মেলনে ঘুরে ফিরেই নাম আসে বাংলাদেশের সেরাদের।

 

ইনজুরি আর ছুটির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াডে নিয়মিত একাদশের ৫ ক্রিকেটার থাকছেন অনুপস্থিত। সিনিয়ররা থাকায় সুযোগ মিলেছে বেশ কয়েকজন তরুণ ক্রিকেটারের। আর এই দলকে নিয়ে লড়াই করতে প্রস্তুত কোচ চান্ডিকা হাথুরুসিংহে। অভিজ্ঞ আর নতুনদের নিয়ে গড়া এ দলকে নতুন বাংলাদেশ বলছেন কোচ।

 

সংবাদ সম্মেলনে বাংলাদেশের প্রধান কোচ বলেন, যারা বিশ্বকাপ খেলেছে তাদের জন্য আমরা জাতীয় ক্রিকেট লীগ-এনসিএলকে ব্যবহার করার চেষ্টা করেছি। প্রস্তুতির জন্য তারা এনসিএলের শেষ রাউন্ড খেলেছে। বেশিরভাগ ব্যাটারই সুযোগটা কাজে লাগিয়েছে। বাকিদের মাঝে বেশিরভাগই এনসিএল খেলছিল। বিভিন্ন কারণে এটা দেখতে প্রায় নতুন বাংলাদেশের মতো। কিছু ইনজুরির কারণে এমনটা হয়েছে। আমরা যতটা পারি ততটা প্রস্তুত। সত্যি বলতে টেস্ট সিরিজের জন্য আমি মুখিয়ে আছি।

 

হাথুরুসিংহে বলেন, আমাদের তাসকিন, ইবাদতও নেই। এতজন অভিজ্ঞ ক্রিকেটারকে না পাওয়া যেকোনো দলের জন্যই চ্যালেঞ্জিং। বিশেষ করে বাংলাদেশের জন্য। কারণ তারা সবাই তিন সংস্করণের ক্রিকেটই খেলে। কেউ ১৫ বছর ধরে খেলছে, আবার কেউ খেলছে ১০ বছর ধরে। এজন্য বলছিলাম একটা দিক থেকে আমরা সামনে তাকাতে পারি।

 

তরুণরা সেটা করতে পারে। যারা লম্বা সময় ধরে খেলছে তাদের ছাড়া সামনে এগিয়ে যাওয়ার এটাই সঠিক সময়। তারা সারাজীবন খেলবে না। এটা অবশ্য অনেকগুলো কারণে ঘটেছে। আমার মনে হয় এটা রোমাঞ্চকর। নিজেদের মেলে ধরার জন্য তরুণদের জন্য ভালো সুযোগও।

 

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে সাকিব আল হাসান না থাকায় বাড়তি চ্যালেঞ্জের মুখে পড়তে হচ্ছে না নিউজিল্যান্ডকে। বাংলাদেশের কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় খুশি সফরকারীরা। অভিজ্ঞ ক্রিকেটারের না থাকা নিয়ে নিউজিল্যান্ডের কোচ বলেন, অবশ্যই, সাকিব-তামিম অভিজ্ঞ ক্রিকেটার। তারা অনেক বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে, এটা বাংলাদেশের জন্য দারুণ ব্যাপার। তাদের না থাকাটা বাংলাদেশের জন্য খানিকটা হতাশাজনক। কিন্তু আমাদের দিক থেকে দেখলে তারা থাকলে যে চ্যালেঞ্জ দিতো সেটা এখন পেতে হবে না। এটা আমাদের জন্য ভালো ব্যাপার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 shobshomoy.com
Design BY Web Nest BD
shobshomoy.com